আবারো তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ই পেলেন মোস্তাফা জব্বার এবং জুনাইদ আহমেদ পলক! - ফিনটেক বাংলা
You are here
Home > অন্যান্য > আবারো তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ই পেলেন মোস্তাফা জব্বার এবং জুনাইদ আহমেদ পলক!

আবারো তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ই পেলেন মোস্তাফা জব্বার এবং জুনাইদ আহমেদ পলক!

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ই পেলেন মোস্তাফা জব্বার এবং এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্বেও দেয়া হয়েছে আগের টার্মে একই দায়িত্ব পালন করা জুনাইদ আহমেদ পলককে।

মোস্তাফা জব্বার ও জুনাইদ আহমেদ পলক  (ছবি: আরিফ মাহমুদ রিয়াদ)

গতকাল রোববার বিকেলে মন্ত্রিপরিষদ বিভাগে এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন মন্ত্রিসভার মন্ত্রীদের নাম ও দপ্তর জানান। মোস্তাফা জব্বার টেকনোক্র্যাট কোটায় দ্বিতীয় দফায় মন্ত্রী হয়েছেন। এর আগেও তিনি ওই মন্ত্রণালয়ের টেকনোক্র্যাট মন্ত্রী ছিলেন।

এতে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে মোস্তাফা জব্বারের নাম উল্লেখ করেন শফিউল আলম।

এদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে এমপি হওয়ার মাধ্যমে তৃতীয় বারের মতো সংসদ সদস্য হয়েছেন জুনাইদ আহমেদ পলক।মন্ত্রিপরিষদের সদস্য হওয়ার জন্য শপথের আমন্ত্রণ পেয়েছেন তিনি।

তাছাড়া, জব্বার এবং পলক তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় চারিদিকে উচ্ছাসের ধুম পড়ে যায়। অপরদিকে ফেসবুক জুড়ে অভিনন্দনের ঝড় উঠে।

বেসিস জ্যেষ্ঠ সহ সভাপতি ফারহানা এ রহমান অভিনন্দন জানিয়ে বলেন, “মোস্তাফা জব্বার ভাইকে আবারও পোস্ট, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী হিসেবে পাওয়াটা দেশের ও ইন্ডাস্ট্রির জন্য একটা আশির্বাদ স্বরূপ। মাননীয় প্রধানমন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ জানাই এই সময় উপযোগী সিদ্ধান্তের জন্য।”

আজ সোমবার বেলা সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার শপথ অনুষ্ঠান হবে।সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী নিয়োগ দেবেন রাষ্ট্রপতি। নতুন সরকারের মন্ত্রিসভার শপথও তিনি পড়াবেন। শপথ অনুষ্ঠান পরিচালনায় থাকবে মন্ত্রিপরিষদ বিভাগ।

মন্তব্য করুন

Top