চলছে উইন্টার অফার, কমছে দাম স্মার্টফোনের - ফিনটেক বাংলা
You are here
Home > টেক বার্তা > গ্যাজেটস > চলছে উইন্টার অফার, কমছে দাম স্মার্টফোনের

চলছে উইন্টার অফার, কমছে দাম স্মার্টফোনের

বর্তমান প্রজন্মের নিকট ভাল লাগার অন্যতম বস্তু হল স্মার্টফোন। স্মার্টফোন ব্যবহার করে না এমন গ্রাহকের সংখ্যা বাজারে অনেকটা নেই বললেই চলে। প্রয়োজনীয় কাজ কিংবা বিনোদন সব ক্ষেত্রেই স্মার্টফোনের ব্যবহার লক্ষণীয়।

২০১৮ সালে স্মার্টফোনে বেশ বড় একটি পরিবর্তন সবার নজর কেড়েছে। আর তা হল বছরের মুক্তি পাওয়া স্মার্টফোনগুলোর ক্যামেরা। ক্যামেরার বিভিন্ন ধরনের প্রযুক্তি গ্রাহকের মন জয় করতে পারলেও ক্যামেরার অজুহাতে স্মার্টফোনের অতিরিক্ত মূল্যের জন্য যথেষ্ট হতাশ বিভিন্ন ফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো। কিন্তু শীতকাল বলতেই কিছু দারুন অফারের সময়কাল। এর থেকে বাদ নেই বাংলাদেশও।

সম্প্রতি ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো -এর কয়েকটি স্মার্টফোন মডেলের উপর বিশেষ ছাড় দিয়ে বাজারে ছেড়েছে ‘সুপার উইন্টার অফার’।  স্পেসিফিকেশন অনুযায়ী যে দাম নির্ধারণ করা হয়েছে, তা সত্যিই খুব আকর্ষণীয়।

ক্যামন আই স্কাই টু ৩জিবি র্যাম ও ৩২জিবি রমের পূর্বের মূল্য ছিলো ১২,৯৯০ টাকা যা ১৩০০ টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ১১,৬৯০ টাকা। কৃত্রিম বুদ্ধিমত্তার ডুয়েল ক্যামেরা, ফেস আনলক, ফুল ভিউ ডিসপ্লেসহ বর্তমান দাম ক্রেতাদের সাধ্যের মধ্যে সেরাটাই দিচ্ছে।

ক্যামন আই সড়াই টু এর ২জিবি র্যাম ও ১৬জিবি রমের ভেরিয়েন্টটি এক হাজার টাকা কমিয়ে ৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া ক্যামন আই এর দাম ১৫০০ টাকা কমিয়ে ১১,১৯০ টাকা, পপ ওয়ান এস প্রো এক হাজার কমিয়ে ৮৯৯০ টাকা এবং পপ ওয়ান এস এর মূল্য ৮,৪৯০ টাকা করা হয়েছে।

তাছাড়া এই শীতে অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনের মূল্য কমবে বলে জানা গেছে।

 

মন্তব্য করুন

Top