নতুন ইয়ারফোন আইফোনে দিবে রেডিওর অভিজ্ঞতা - ফিনটেক বাংলা
You are here
Home > টেক বার্তা > গ্যাজেটস > নতুন ইয়ারফোন আইফোনে দিবে রেডিওর অভিজ্ঞতা

নতুন ইয়ারফোন আইফোনে দিবে রেডিওর অভিজ্ঞতা

আইফোনের ডিজাইন যে অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেকটা ভিন্ন তা বলার অপেক্ষা রাখে না। রেডিও ফিচারটিও এর বাইরে নয়। আইফোনে বিল্টইন এফএম রেডিও না থাকায় গ্রাহকরা স্থানীয় এফএম রেডিও সরাসরি শুনতে পারে না। তাই আইফোনে এফএম রেডিও বাজাতে নতুন ইয়ারফোন এনেছে ব্ল্যাকলাউড।

ব্ল্যাকলাউডের নতুন এই ইয়ারফোনের মাধ্যমে স্থানীয় এফএম চ্যানেলগুলো শুনতে পারবে স্থানীয় গ্রাহকরা। এ সময় তাদের ইন্টারনেট সংযোগ করার প্রয়োজন হবে না। তবে সাধারণ ইয়ারফোনের মত ব্যবহার করে এতে এফএম শোনা যাবে না। এর জন্য ইউজারকে তার আইফোনের লাইটিনিং পোর্টের ব্যবহারের মাধ্যমে হেডফোনটি যুক্ত করে এমএম রেডিও শুনতে হবে।

মজার ব্যাপার হল এই ইয়ারফোনের মূল্য খুব বেশি না হলেও এর সঠিক ব্যবহারের জন্য বেশ ভাল পরিমাণ অর্থ ব্যয় করেছে প্রতিষ্ঠানটি। কারণ নতুন এই ইয়ারফোনের জন্য আলাদা একটি এফএম রেডিও অ্যাপও এনেছে প্রতিষ্ঠানটি।

তাই সরাসরি ব্ল্যাকলাউড সাইট থেকে নতুন এফএম ইয়ারফোনটি কিনতে পারবেন গ্রাহক। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ইয়ারফোনটির বাজার মূল্য ৭৯.৮৯ মার্কিন ডলার বলা হয়েছে।

আইফোন এবং আইপ্যাড উভয় ডিভাইজে একই ইয়ারফোন ব্যবহার করা যাবে। ২০১৯ সালের প্রথম দিকে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একটি ইউএসবি টাইপ-সি মডেল আনার পরিকল্পনা করছে প্রতিষ্ঠানটি।  

 

মন্তব্য করুন

Top