শাওমি রেডমি নোট ৫ এআই ক্রয়ে সর্বোচ্চ ৫০০০ টাকা ক্যাশব্যাক অফার - ফিনটেক বাংলা
You are here
Home > ব্যবসা ও বাণিজ্য > শাওমি রেডমি নোট ৫ এআই ক্রয়ে সর্বোচ্চ ৫০০০ টাকা ক্যাশব্যাক অফার

শাওমি রেডমি নোট ৫ এআই ক্রয়ে সর্বোচ্চ ৫০০০ টাকা ক্যাশব্যাক অফার

ঢাকা, অক্টোবর ২২, ২০১৮: গ্লোবাল টেকনোলজি কোম্পানি শাওমি বাংলাদেশে রেডমি নোট ৫ এআইক্রয়ে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে। ‘নোট এ নোট ব্যাক’ শিরোনামের আকর্ষণীয় এই অফারটি শুধুমাত্র রেডমি নোট ৫ (৩ জিবি+৩২ জিবি)-এর ক্ষেত্রে প্রযোজ্য।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা সর্বনিম্ন ১০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। শাওমি অনুমোদিত যেকোনো স্টোর বা খুচরা বিক্রেতা এবং অফলাইন পার্টনারের কাছ থেকে রেডমি নোট ৫ এআই কিনলে এই অফারটি উপভোগ করা যাবে। প্রতিটি রেডমি নোট ৫ ক্রয়ে ক্যাশব্যাক সুবিধা সেটের মূল দাম থেকে সমন্বয় করা হবে।

অফারটি উপভোগ করতে ক্রেতাদের নিচের ধাপ অনুসরণ করে একটি এসএমএস পাঠাতে হবে। ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে- MIRN5&lt<space&gt>Shop Code&lt<Space&gt>IMEI এবং সেটি পাঠিয়ে দিতে হবে ২৬৯৬৯ নাম্বারে।

রেডমি নোট ৫ এআই হ্যান্ডসেটটির ক্যামেরায় তোলা ছবির মান অত্যন্ত উন্নত এবং দামের তুলনায় পারফরমেন্সও ভালো। ফলে আকর্ষণীয় দামে গ্রাহকদের কাছে এ ধরনের উন্নত স্মার্টফোন পৌঁছে দিতে কোম্পানির প্রতিশ্রুতি পুনঃব্যক্ত হলো। রেডমি নোট ৫ ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন ৬৩৬ প্রসেসর এবং ফ্ল্যাগশিপ লেভেলের ফটোগ্রাফি প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। স্মার্টফোনটির অন্যতম আকর্ষণ এর ক্যামেরা। ক্যামেরা ফাংশনে ব্যবহার করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তি ও এলইডি সেলফি লাইট। সেটটি মূলত ফটোগ্রাফি পাওয়ার হাউজ, যা যেকোনো জায়গায় যেকোনো সময় সুন্দর ছবি তুলতে সক্ষম।

 

মন্তব্য করুন

Top