নভোএয়ার চালু করেছে মোবাইল অ্যাপ ও ওয়েব চেক ইন সেবা - ফিনটেক বাংলা
You are here
Home > ব্যবসা ও বাণিজ্য > নভোএয়ার চালু করেছে মোবাইল অ্যাপ ও ওয়েব চেক ইন সেবা

নভোএয়ার চালু করেছে মোবাইল অ্যাপ ও ওয়েব চেক ইন সেবা

ছবিঃ সংগৃহীত

ঘরে বসে যাত্রীদের টিকেট কেনার সুবিধা দিতে এবং ভ্রমনকে স্বাচ্ছন্দ্যময় করার লক্ষ্যে বেসরকারী বিমান সংস্থা নভোএয়ার মোবাইল অ্যাপ ও ওয়েব চেক ইন সেবা চালু করেছে।

চলতি সপ্তাহে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েব চেক ইন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং সমসাময়িক এভিয়েশন ব্যবসার চ্যালেঞ্জ সম্পর্কে ও নভোএয়ারের চিফ অব সেফটি ক্যাপ্টেন আশফাকুর রহমান খান নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এছাড়াও নভোএয়ার পরিচালক জনাব হাসিবুর রশিদসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন সেখানে।

মোবাইল অ্যাপের মাধ্যমে যাত্রীরা তাদের টিকেট বুকিং ও ক্রয়, ফ্লাইট সম্পর্কিত তথ্য, ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার প্রোগ্রাম-স্মাইলস সম্পর্কিত যাবতীয় তথ্য ও বিভিন্ন সেবা নিতে পারবেন। যাত্রীরা ভ্রমণের ঘরে বসেই নভোএয়ারের ওয়েব সাইটে তাদের পছন্দানুযায়ী আসন বাছাই করে চেক ইন কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। সেক্ষেত্রে যাত্রীদের  শুধু বিমানবন্দরে গিয়ে বোর্ডিং কার্ড সংগ্রহ করলেই বিমানে ভ্রমণ করতে পারবেন।

অ্যাপটি এখন অ্যাপল এবং অ্যান্ড্রয়েড প্লাটফর্মে পাওয়া যাবে।

বর্তমানে সংস্থাটি দৈনন্দিন চট্টগ্রামে ৬টি, কক্সবাজারে ৪টি, যশোরে ৪টি, সৈয়দপুরে ৪টি এবং সিলেটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া রাজশাহী রুটে সপ্তাহে ১০টি এবং বরিশালে সপ্তাহে ৪টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও আন্তর্জাতিক রুটের কলকাতায় প্রতিদিন ১টি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

মন্তব্য করুন

Top